তনুশ্রীর অভিযোগ প্রসঙ্গে জানেন না কেউই!  

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। গেল সাত মাস আগে আরেক বলিউড অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে বি-টাউনে বেশ আলোচনায় এসেছিলেন এই অভিনেত্রী।

ওই সময় তিনি অভিযোগ করে বলেন, ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের শ্যুটিংয়ের সময় নাকি নানা পাটেকর তার গায়ে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করেছিলেন। শুধু তাই নয়, তাকে নাকি খারাপ প্রস্তাবও দিয়েছিলেন। পরে তনুশ্রী নানা পাটেকরের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করেন এবং শুটিং সেট ছেড়ে চলে যান।

শুধু তাই নয়, ওই ঘটনার পর বিশেষ রাজনৈতিক দলের গুন্ডাদের দিয়ে তার গাড়িতে নাকি নানা পাটেকর ভাঙচুর চালান বলে জানান তনুশ্রী। তার অভিযোগ, নানার কুপ্রস্তাবে রাজি হয়নি বলে এই কাণ্ড ঘটিয়েছেন তিনি।

এদিকে, তনুশ্রীর সাত মাস আগের আনা নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমেছে মুম্বাইয়ের ওশিওয়ারা থানা। এরই মধ্যে তারা মোট ১২ থেকে ১৩ জনের জবানবন্দি রেকর্ড করেছে বলে জানা গেছে।

তবে অবাক করার বিষয় হল, এদের মধ্যে কেউই তনুশ্রীর পক্ষে সায় দেননি। সকলেই বিষয়টি সম্পর্কে কিছুই জানেন না বলে পুলিশকে সাফ জানিয়ে দিয়েছেন। এই প্রত্যক্ষদর্শীদের মধ্যে ছিলেন অভিনেত্রী ডেইজি শাহও। তিনিও নাকি পুলিশকে এই বিষয়ে অবগত না বলে জানিয়েছেন। আর তনুশ্রীর ওই ছবিতে কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার সহকারী হিসাবে কাজ করেছিলেন ডেইজি। মূলত সে কারণে তাকে ডেকে পাঠায় পুলিশ।

তবে আর বাকি যাদের কাছে পুলিশ গিয়েছেন, তাদের কেউই তনুশ্রীর পাশে ছিলেন না।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: